1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুত্র সন্তানের বাবা হলেন যুবরাজ

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৪২৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বাবা হওয়ার সুখবর দিলেন ভারতের সাবেক মারকুটে অলরাউন্ডার যুবরাজ সিং। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে যুবরাজ জানিয়েছেন, তার স্ত্রী হ্যাজেল কিচের কোলে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান।

২০১৬ সালের ৩০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবরাজ-কিচ। গোয়ায় ভীষণ জাঁকজমকপূর্ণ যে বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড এবং ক্রিকেটাঙ্গনের বড় বড় তারকারা।

মঙ্গলবার ইনস্টাগ্রামে তাদের নতুন অতিথির খবর জানিয়ে যুবি সবাইকে অনুরোধ করেছেন যাতে তাদের পুত্রসন্তানের ব্যাপারে যাবতীয় গোপনীয়তা রক্ষা করা হয়। ছেলের ছবিও প্রকাশ করেননি তিনি।

তাদের পরিবারের নতুন অতিথিকে শুভেচ্ছা আর শুভকামনা জানিয়েছেন অগণিত ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আগ্রহ তৈরি করেছে যুবরাজের বাবা হওয়ার খবর।

খেলোয়াড়ি জীবনে ভীষণ জনপ্রিয় ছিলেন যুবরাজ। ভারতকে ২৪ বছর পর ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জেতানোয় বড় অবদান ছিল এই অলরাউন্ডারের। এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথমবার ছয় বলে ছয় ছক্কা হাঁকিয়ে সাড়া ফেলেছিলেন তিনি। ভারতের হয়ে সর্বশেষ খেলেন ২০১৭ সালে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..